Uttar Pradesh: ভাইয়ের লালসায় বিক্ষত স্ত্রী! স্বামী বলল: এখন তুই আমার বৌদি, তারপর…

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একজন ব্যক্তি তাঁর স্ত্রীর বুকে উপর বসে তাঁকে শ্বাসরোধ করে মারার চেষ্টা করছে। কারণ জানলে অবাক হবেন আপনিও। উত্তর প্রদেশের মুজাফফরনগর জেলা থেকে একটি দুঃখজনক ভিডিও সামনে আসার পরই এই ঘটনার কথা জানতে পারা যায়। মহিলার দোষ? সে তাঁর দেওরের দ্বারা ধর্ষিত হয়েছে, এটিই তাঁর দোষ। যে ব্যক্তি ওই মহিলাকে ধর্ষণের অভিযোগ করেছে সে নিজেই ওই ভিডিওটিও শুট করেছে বলে জানতে পারা যাচ্ছে।

আরও পড়ুন: সব থেকে দাম কম কলকাতাতেই! সাধারণ মধ্যবিত্তের সঞ্চয় বলতে তো ওই সোনাটুকুই…
হামলায় বেঁচে যাওয়া ওই মহিলা দাবি করেছেন যে, যখন তাঁর স্বামী দূরে ছিলেন তাঁর দেওর তাঁকে ২ এপ্রিল ধর্ষণ করেন। তাঁর স্বামী যখন ফিরে আসেন, সব ঘটনা জানতে পেরে সে বলে, “তুমি আর আমার স্ত্রী নও। তুমি এখন থেকে আমার বৌদি”।
পরদিন ধর্ষিতার স্বামী ও দেওর তাঁর ঘরে প্রবেশ করেন। তাঁর স্বামী তাঁর ওড়না দিয়ে তাকে শ্বাসরোধ করার চেষ্টা করেছিল যখন তাঁর ভাই তার মোবাইল ফোনে ঘটনাটি রেকর্ড করে, সে দাবি করেছে।
মহিলা ভিডিওটি এবং একটি লিখিত অভিযোগ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরে পুলিস ঘটনাটিতে নজর দেন। ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৩৭৬ (ধর্ষণ), ৩০৭ (খুনের চেষ্টা) এবং ৩২৮ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে অভিযুক্ত স্বামী এবং দেওরের বিরুদ্ধে খাতৌলি কোতোয়ালি থানায়।

আরও পড়ুন: PM Modi: ভোট বাজারে গুজরাটের রাস্তায় আচমকাই ফুচকা বেচছেন ‘মোদী’!
পুলিস সুপার সত্যনারায়ণ প্রজাপতি জানিয়েছেন, অভিযুক্ত দুজনকেই গ্রেফতারের চেষ্টা চলছে এবং শীঘ্রই তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Source link