Watch: মোদীর শপথ গ্রহণের সময় ঠিক প্রেসিডেন্টের পিছনেই ঘুরে বেড়াচ্ছে লেপার্ড! CCTV ফুটেজ…

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘যদি ঘাড়ে এসে পড়ে থাবা, কী জানি কী হবে বাবা!’, সিসিটিভি ফুটেজে এই প্রাণীর ছবি দেখে এমনটাই হয়তো ভেবে বসেছিল রাষ্ট্রপতি ভবনের সিকিউরিটি প্যানেল। রবিবার সন্ধ্যায় বসে মোদী মন্ত্রিসভার শপথগ্রহণ অনুষ্ঠান। মোদী মন্ত্রিসভার তৃতীয় শপথগ্রহণ অনুষ্ঠানে এই ভিডিয়ো সামনে আসতেই হইচই। মধ্যপ্রদেশের সাংসদ দুর্গা দাস যখন শপথ নিচ্ছিলেন, সেই সময় তাঁর পিছনে লেপার্ড বা বড় এক জন্তু দেখা যায়।

আরও পড়ুন, NDA 3.0| Lok Sabha Speaker: কে হচ্ছেন লোকসভার স্পিকার? সম্ভাব্য নাম…

যদিও নেটিজেনদের একাংশের মতে, ভিডিয়োয় যে প্রাণীকে দেখা গিয়েছে, সেটা কোনও লেপার্ড নয়। নেহাতই কোনও বিড়াল বা স্নিফার ডগ হবে। স্নিফার ডগ হওয়া একেবারেই অস্বাভাবিক নয়। ভিডিয়োতে প্রায় ০৩.২১.৫২ সেকেন্ডে সময় প্রধানমন্ত্রীর কার্যালয় ইউটিউবে শেয়ার করা লাইভ ফিডেও প্রাণীটিকে দেখা গিয়েছে। যদিও অনেকের মতে, ওটা লেপার্ড নয়। লেপার্ড হওয়ার কোনও সম্ভাবনা নেই। ওটা বড় বিড়াল হতে পারে।

প্রসঙ্গত, তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে শাপথ নিলেন নরেন্দ্র মোদী। তাঁর সঙ্গেই শপথ নিলেন আরও ৭১ জন মন্ত্রী। এদের মধ্যে ৩০ জন্য পূর্ণ মন্ত্রী। ৫ জন স্বাধীন দায়িত্বপ্রাপ্ত এবং ৩৬ জন প্রতিমন্ত্রী। নরেন্দ্র মোদীই দেশের দ্বিতীয় প্রধানমন্ত্রী যিনি জওহরলাল নেহরুর পর তৃতীয়বার দেশের প্রধানমন্ত্রী হলেন। এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিল দেশ-বিদেশের ৮০০০ অতিথি। আমন্ত্রণ জানানো হয় রাজনৈতিক নেতানেত্রী, চিত্রতারকা, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সর, রূপান্তরকামী, সেন্ট্রাল ভিস্তা প্রকল্প ও নতুন সংসদ ভবন নির্মাণের শ্রমিকদেরও। আমন্ত্রণ জানানো হয় উত্তরাখণ্ডের সিলকিয়ারা টানেলের মাইনার্সদেরও।

আরও পড়ুন, Sheikh Hasina: মোদীর শপথে দিল্লি হাজির সকন্যা হাসিনা, চুটিয়ে খেলেন কচুরি-ধোকলা-পাপড়ি চাট

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Source link