Viral Video: আদিবাসীর মুখে প্রস্রাব বিজেপি নেতার! ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক ন্যক্করজনক ঘটনা এবং ভাইরাল ভিডিয়োর জেরে এবার গ্রেফতার এক বিজেপি নেতার। মধ্যপ্রদেশের সিধি এলাকায় ভারতীয় জনতা পার্টির (বিজেপি) বিধায়ক কেদারনাথ শুক্লার প্রতিনিধিকে এক আদিবাসী ব্যক্তির উপর প্রস্রাব করার অপরাধে মঙ্গলবার ৪ জুলাই গভীর রাতে গ্রেফতার হয়েছে। ক্যামেরায় ধরা পড়েছে সেই ভিডিয়ো। পুলিস সূত্রে খবর, মদ্যপ অবস্থায় সিগারেট খাওয়ার সময় দশমত রাওয়াত নামে এক আদিবাসী ব্যক্তির উপর প্রস্রাব করছেন বলে অভিযোগ।

আরও পড়ুন, BJP President Change: ভোটের আগেই বদলে গেল বিজেপি-র রাজ্য সভাপতি, কে পেলেন নতুন দায়িত্ব?

যদিও মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ১০ সেকেন্ডের ভিডিয়ো বেশ কয়েক মাস পুরানো বলে জানা গেছে। স্থানীয়দের মতে, ৩৬ বছর বয়সী দশমত রাওয়াত সিধির কুবরি বাজারে যাওয়ার পথে ওই ব্যক্তির মুখোমুখি হন। সে সময় ওই নেতা প্রচণ্ড নেশাগ্রস্ত ছিল বলে জানা গিয়েছে। ওই নেতার কাছে পাওনা টাকার জন্য অনুরোধ করায় প্রথমে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। এরপর ওই নেতা তার উপর প্রস্রাব করে বলেই অভিযোগ।

কংগ্রেসের দাবি, ওই ব্যক্তি স্থানীয় বিজেপি বিধায়ক কেদারনাথ শুক্লার প্রতিনিধি। সেইসঙ্গে বিজেপি সরকারকে আক্রমণ শানিয়েছে কংগ্রেস। তারইমধ্যে ঘটনায় তদন্তের নির্দেশ দেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। অভিযুক্তের বিরুদ্ধে জাতীয় সুরক্ষা আইনেও মামলা দায়েরের নির্দেশ দেন তিনি। বাহরি থানার ইনচার্জ পবন সিং জাতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ভাইরাল ভিডিও সম্পর্কে তথ্য পাওয়ার পর তফসিলি জাতি ও তফসিলি উপজাতিদের অত্যাচার প্রতিরোধ আইনের কয়েকটি ধারার অধীনে একটি স্বতঃপ্রণোদিত এফআইআর দায়ের করেছি। অভিযুক্তের বিরুদ্ধে এনএসএ (জাতীয় নিরাপত্তা আইন) ভাঙার অভিযোগ দায়ের হয়েছে।

ওই ভিডিয়ো ভাইরাল হতেই একাধিক রিপোর্টে দাবি করা হয়, যে ব্যক্তি প্রস্রাব করছিলেন তিনি মধ্যপ্রদেশের সিধির বিধায়কের প্রতিনিধি প্রবেশ শুক্লা। যে সিধি এলাকায় ওই ঘটনা ঘটেছে বলে একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে। তবে বিষয়টি নিয়ে বিধায়ক কোনও মন্তব্য করেননি। 

আরও পড়ুন, Woman loots boyfriend: কয়েক লক্ষ টাকা লুঠ-মারধর, যুবককে হাইওয়েতে নগ্ন অবস্থায় ফেলে পালাল প্রেমিকা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Source link