Opposition Unity: বিপাকে বিরোধী জোট, গ্রেফতার হতে পারেন মমতা-স্ট্যালিন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরোধী ঐক্যের বৈঠকে আসা অনেক নেতার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হতে পারে বলে জানা গিয়েছে। ২৩ জুন পাটনায় অনুষ্ঠিত হয় বিরোধী দলগুলির সভা। সেখানে অংশ নেন দেশের বিভিন্ন অংশের নেতারা। জানা গিয়েছে যে এবার সেই নেতাদের বিরুদ্ধে ট্রাফিক নিয়ম লঙ্ঘনের অভিযোগ উঠেছে।

পাটনার ট্রাফিক এসপির কাছে এই মর্মে অভিযোগ করেছে সাবর্ণ ক্রান্তি সেনা। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যপাধ্যা, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী স্ট্যালিন এবং কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গের বিরুদ্ধে গাড়িতে বসে সিট বেল্ট না পরার অভিযোগ তোলেন তাঁরা।

সাবর্ণ ক্রান্তি সেনা পুলিসকে এই নেতাদের বিরুদ্ধে কেস দেওয়ার আবেদন জানিয়েছে।

সাবর্ণ ক্রান্তি সেনার সদস্য কৃষ্ণ সিং কাল্লু পাটনার ট্রাফিক পুলিসকে চিঠি লিখে এই অভিযোগ করেছেন। চিঠিতে তিনি লিখেছেন ২২ এবং ২৩ তারিখ পাটনায় বিরোধী ঐক্যের বৈঠকে দেশের বিভিন্ন নেতা এসেছেন। কিন্তু তাঁরা পাটনায় নিজেদের গাড়িতে বসে সিটবেল্ট না লাগিয়ে ট্রাফিক নিয়ম লঙ্ঘন করেছেন।

আরও পড়ুন: Kedarnath Temple Scam: সোনার পিত্তলমূর্তি? কেদারনাথ মন্দিরে কোটি কোটি টাকার সোনা-কেলেঙ্কারি…

তিনি আরও জানিয়েছেন যে কোন কোন নেতা সিটবেল্ট পড়েননি সেই ছবি তাঁর কাছে রয়েছে। তিনি আবেদন জানিয়েছেন যেন এই নেতাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়।

তিনি আরও জানিয়েছেন বিজেপি সাংসদ মনজ তিওয়ারি এবং ধীরেন্দ্র শাস্ত্রিও ট্রাফিক রুল ভাঙার জন্য শাস্তির সম্মুখীন হয়েছিলেন।

আরও পড়ুন: Madhya Pradesh: নাবালিকার সঙ্গে অশালীন আচরণ! বিজেপি বিধায়কের ‘কুকীর্তি’র ভিডিয়ো ভাইরাল

পটনায় বিরোধীদের বৈঠক শেষ। ১০ বা ১২ জুলাইয়ের মধ্যে সিমলায় ফের বৈঠকে বসবেন বিরোধীরা। তবে এদিন পাটনায় বৈঠকের শেষে জোট বেঁধে মোদী সরকারকে হঠানোর ডাক মমতা-রাহুলের। বিরোধীরা সবাই ঐক্যবদ্ধ। পটনার বৈঠক থেকে ইতিহাসের শুরু। ১৭ বিরোধী দলের বৈঠকের পর মন্তব্য মমতার। সিমলায় বিরোধীদের বৈঠকেই ঠিক হবে ভবিষ্যত্‍ রুপরেখা। বলেন তৃণমূলনেত্রী।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Source link