Nawaz Sharif: প্রশ্নবাণে বিদ্ধ প্রাক্তন প্রধানমন্ত্রী, ক্ষিপ্ত হয়ে মহিলা সাংবাদিকের মুখে থুতু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাংবাদিকদের কাজের সময় বিভিন্ন ধরনের অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়। এমন ঘটনা প্রতিদিনই প্রকাশ্যে আসে। এই রকমই আরেকটি ঘটনা সামনে এসেছে, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা গিয়েছে, পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে এক মহিলা সাংবাদিক প্রশ্ন করলে তার গাড়ির চালক রেগে যান এবং ওই মহিলা সাংবাদিকের মুখে থুতু ফেলেন। শুধু তাই নয়, এর পর দ্রুত গাড়ি চালিয়ে স্থান ত্যাগ করেন তাঁরা। ওই মহিলা সাংবাদিক কোন মিডিয়া প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন তা জানা যায়নি।

আরও পড়ুন: Tilapia Fish: ভয়ংকর! আধসেদ্ধ তেলাপিয়া খেয়ে খসে পড়ল গৃহবধূর হাত-পা

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, লন্ডনের হাইড পার্ক এলাকায় ১৬ সেপ্টেম্বর এই ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ। নওয়াজ শরিফ দুর্নীতির মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর বহু বছর ধরে ব্রিটেনে স্বেচ্ছা নির্বাসিত জীবনযাপন করছেন।

আরও পড়ুন: Indian Egg In Bangladesh: ভারতের ৪ কোটি ডিম পাতে পড়বে বাংলাদেশের!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে ওই মহিলা সাংবাদিক গাড়ির দিকে হাত নেড়ে গাড়িটিকে থামতে বলেন। সেখানে নওয়াজ শরিফ ড্রাইভারের পাশের সিটে বসে ছিলেন। মহিলার হাতের ইশারা দেখে গাড়ি থামিয়ে চালক জানালা দিয়ে মাথা বাইরে আনেন। এই সময় ওই মহিলা সাংবাদিক পুরো ঘটনা রেকর্ড করছিলেন। তিনি নওয়াজ শরিফকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি দুর্নীতিগ্রস্ত কিনা?

এরপর নওয়াজ শরিফের গাড়ির চালক ওই মহিলা সাংবাদিকের মুখে থুথু ফেলে জানালা বন্ধ করে দ্রুত এলাকা ছেড়ে চলে যান বলে অভিযোগ।

 

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির সঙ্গে যুক্ত ডক্টর ফাতিমা এই ভিডিওটি ‘এক্স’ (আগের টুইটার)-এ শেয়ার করেছেন। তিনি তার টুইটে লিখেছেন, ‘নওয়াজ শরীফের ড্রাইভারের প্রশ্ন করা সাংবাদিকের মুখে থুতু ফেললেন! কোনও উদারপন্থী, বুদ্ধিজীবী বা নারীবাদী এর বিরুদ্ধে কথা বলবে না। এই ধরনের নির্বাচনী নৈতিকতায় বিরক্ত! জঘন্য’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Source link