Delhi Shocker: ট্রেনে ক্ষণিকের আলাপ! দিল্লির হোটেলে ১৫ বছরের ছাত্রীকে পাঁচ শয়তান মিলে…

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের দেশের রাজধানীতে ভয়াবহ ঘটনা। বছর ১৫-র এক স্কুল ছাত্রী ট্রেনে যাত্রা করতে গিয়ে হঠাৎ ৫ যুবকের সঙ্গে আলাপ জমালেন। আলাপ আলোচনা এতটাই গভীর হয়ে উঠল যে তাঁদের ক্ষণিকের পরিচিতদের সঙ্গে সোজা চলে গেলেন হোটেলে। সেই সুযোগকে কাজে লাগিয়ে ওই ছাত্রীকে হোটেলে গণধর্ষণ করল ৫ যুবক। ঘটনার তদন্তে নেমে পুলিস ওই পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করেছে। যার মধ্যে ৩ জন মহারাষ্ট্রের রায়গড়ে।  

আরও পড়ুন, Bahraich Encounter: আশঙ্কা ছিলই, যোগীর এনকাউন্টার মডেলেই গুলিতে উড়ে গেল বহরাইচ ঘটনায় অভিযুক্ত ২…

জানা গিয়েছে, দশম শ্রেণিতে পাঠরত ওই ছাত্রীর বাড়ি উত্তরাখন্ডের হলদওয়ানিতে। বাড়ির কাউকে না জানিয়ে তিনি ৪ অক্টোবর দিল্লির ট্রেনে উঠেছিলেন। বাড়ির সবাই জানিয়েছেন, স্কুল যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে নির্যাতিতা আর বাড়ি ফেরেননি। নির্যাতিতার বাবা হলদওয়ানি থানায় নিখোঁজ ডায়েরি করেন। তারপর পুলিস তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। তাঁকে দিল্লির ট্রেনে চাপতে দেখা যায়। নির্যাতিতার মোবাইলের লোকেশন ট্র্যাক করে তাঁর বর্তমান লোকেশন জানতে পারে পুলিস। পুলিস সেই লোকেশন দিল্লি পুলিসকে জানায়। দিল্লি পুলিস তল্লাশি চালিয়ে দিল্লির হোটেলে হানা দেয়। সেখানে উদ্ধারকাজ চালিয়ে পুলিস নির্যাতিতাকে বের করে আনে এবং তাঁর পরিবারের হাতে তাঁকে তুলে দেয়। পুলিস তাঁর বয়ান রেকর্ড করে, যেখানে নির্যাতিতা তাঁর সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা করেন। পুলিস সিসিটিভি দেখে এবং হোটেলে দেওয়া পরিচয়পত্র দেখে অভিযুক্তদের শনাক্ত করে। এবং তাদের খুঁজে বের করে। ৫ অভিযুক্তই বন্ধু এবং তারা মহারাষ্ট্র ও দিল্লির বাসিন্দা।  

হলদওয়ানি পুলিস জানিয়েছে, মেডিক্যাল টেস্ট করিয়ে কনফার্ম করা গিয়েছে যে ছাত্রীটিকে শারীরিক হেনস্থা করা হয়েছে। পাঁচ অভিযুক্তর বিরুদ্ধেই পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের জেলে পাঠানো হয়েছে। অভিযুক্তরা হলেন মহারাষ্ট্রের রায়গড়ের বাসিন্দা সন্দেশ চিপলাকর (২৫), রোশন পাটিল (২৯), যোগেশ নায়েক (৩৪) ও দিল্লির বাসিন্দা আশিস আগরকার (৩০), সাহিল কুমার (২৪)।   

আরও পড়ুন, Indian Railways: আর ৪ মাস আগে থাকতে নয়, দূরপাল্লার ট্রেনের টিকিট কাটায় বড় পরিবর্তন!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppF

Source link