চলন্ত ট্রেনে নৃশংস খুন! বিহারে মিলল বাংলার যুবকের দেহ… Man murdered in a runing train at Bihar

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলন্ত ট্রেনে এবার নারকীয় হত্যাকাণ্ড! বিকানের-গুয়াহাটি এক্সপ্রেসে পাওয়া গেল বাংলার যুবকের গলাকাটা দেহ। বিহারের  নাভাগাছিয়া স্টেশনের ঘটনা।

আরও পড়ুন:  Narendra Modi | Deep Fake: ‘দেখলাম, আমি গরবা নাচছি’! ডিপ ফকে প্রবল উদ্বিগ্ন মোদী

পুলিস সূ্ত্রে খবর, মৃত যুবকের বয়স আটচল্লিশ বছর। বাড়ি, কোচবিহারের নাটাবাড়িতে। রাজস্থানের জয়পুর থেকে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেসে বাড়ি ফিরছিলেন তিনি। ট্রেন তখন বিহারের নাভাগাছিয়া স্টেশনে ঢুকছে। এস-৯ কামরায় শৌচাগার থেকে ওই যুবকের দেহ উদ্ধার করেন রেলের চিকিৎসক ও জিআরপি কর্মীরা। 

মৃতের সঙ্গে ছিল মোবাইল ফোন ও আধার কার্ড। তা দেখেই ওই যুবককে শনাক্ত করা হয়। প্রাথমিক তদন্তে অনুমান, চলন্ত ট্রেনের শৌচাগারে গলা কেটে খুন করা হয়েছে তাঁকে। এলোপাথারি কোপ পেটেও!

আরও পড়ুন:  LPG Prise Reduction: উৎসবের শেষে মধ্যবিত্তের পকেটে স্বস্তি দিয়ে কমল গ্যাসের দাম

ব্যবধান মাস খানেকের। গুলি চলেছিল শিয়ালদহ-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসে। কীভাবে? টিকিট পরীক্ষকের সঙ্গে বচসার মাঝেই চলন্ত ট্রেনে আগ্নেয়াস্ত্র বের করে গুলি চালিয়ে দিয়েছিলেন এক জওয়ান। কেউ অবশ্য জখম হননি। আটক করা হয়েছিল অভিযুক্ত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Source link