মঞ্চের কাছে লাইট পোস্টে উঠে চিত্কার তরুণীর; বক্তৃতা থামিয়ে দিলেন মোদী, তারপর…

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নির্বাচনী প্রচারে আজ হায়দরাবাদে গিয়েছিলেন নরেন্দ্র মোদী। জনসভায় তাঁর বক্তৃতা চলাকালীন ঘটে গেল অনভিপ্রেত ঘটনা। স্টেজের সামনে লাইটের টাওয়ারে উঠে পড়লেন এক তরুণী। বক্তব্য থামিয়ে তাকে নিয়েই ব্যস্ত হয়ে পড়লেন নরেন্দ্র মোদী। বারবার ওই তরুণীকে নীচে নামতে বলতে থাকেন তিনি। সবেমিলিয়ে এক বিশৃঙ্ল পরিস্থিতি হায়দরাবাদে বিজেপির সভায়।

আরও পড়ুন-বিশ্বকাপ থেকে বিদায় পাকিস্তানের, লাগাতার তিনবার ওঠা হল না সেমিতে!

কী হয়েছিল আসলে? এদিন হায়দরাবাদে দলের সভায় বক্তব্য রাখছিলেন নরেন্দ্র মোদী। সেইসময় তাঁর স্টেজের কাছেই একটি লাইট টাওয়ারে উঠে পড়েন এক তরুণী। প্রধানমন্ত্রীকে চিত্কার করে কিছু বলার চেষ্টা করেন। ঘটনাটি চোখে পড়ে যায় মোদীর। তিনিও বক্তব্য থামিয়ে ওই তরুণীকে বারবার নীচে নেমে আসতে বলেন। কিন্তু ওই তরুণী কোনও কথাই না শুনে তরতরিয়ে লাইটে পোস্টে উঠে পড়েন। অন্যদিকে, প্রধানমন্ত্রী তাঁকে নীচে নেমে আসতে বলতে থাকেন। সবেমিলিয়ে উত্তেজক পরিস্থিতির সৃষ্টি হয় মোদীর সভায়।

ওই তরুণীকে মোদী বলতে থাকেন, ‘বেটি নীচে নেমে এস। নেমে এসো। দেখ এই টাওয়ারের তার খারাপ। আমি তোমার সঙ্গে আছি। নীচে নেমে এস। দেখ এখানে তারের পরিস্থিতি ভালো নয়, নীচে নেমে এস। শর্ট সার্কিট হতে পারে। আমি তোমার কথা শুনব। নীচে নেমে এস। এসব করে কোনও লাভ হবে না। আজ আমি তোমাদের জন্যই এখানে এসেছি।’ প্রধানমন্ত্রীর ওই কথার মধ্যেই চিত্কার করে কিছু বলার চেষ্টা করেন ওই তরুণী। শেষপর্যন্ত অবশ্য প্রধানমন্ত্রীর কথা শুনে লাইট টাওয়ার থেকে নেমে আসেন ওই তরুণী। কেন তিনি টাওয়ারে উঠেছিলেন তা অবশ্য জানা যায়নি।

তেলঙ্গানার ১১৯ আসনের বিধানসভার জন্য ভোট নেওয়া হবে ৩০ নভেম্বর। তারই প্রচারে আজ হায়দরাবাদে সভা করতে যান নরেন্দ্র মোদী।  হায়দরাবাদে দলিতদের এক সভায় গিয়ে আরও একটি ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়েন মোদী। দলিতদের মাদিগা জনগোষ্ঠীর সভায় যোগ দেন মোদী। সেখানে তিনি বলতে ভোলেননি, দেশের কোনও প্রধানমন্ত্রী এর আগে কখনও মাদিগাদের সভায় আসেননি। সভায় মোদী বলেন, কোনও কিছু চাইতে আপনাদের কাছে আসিনি। স্বাধীনতার পর বহু রাজনৈতিক দল আপনাদের বঞ্চনা করেছে। তার জন্য ক্ষমা চাইতে এসেছি। সভায় দলিত নেতা মান্দাকৃষ্ণ মাদিগা কান্নায় ভেঙে পড়েন। তাঁকে সান্তনা দেন প্রধানমন্ত্রী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

Source link