ভয়ংকর এই বিশৃঙ্খলার জন্য দায়ী মার্কিন যুক্তরাষ্ট্রই! আক্রমণাত্মক পুতিন…।Russian President Vladimir Putin accused United States of being responsible for deadly chaos unfolding in the Middle East

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বিষয়টিকে উল্লেখ করেছেন ‘ডেডলি কেওস’ বলে! এবং তিনি মনে করেছেন, মধ্যপ্রাচ্য জুড়ে এই যে মারাত্মক বিশৃঙ্খলা চলছে সেজন্য দায়ী আমেরিকাই।

আরও পড়ুন:  China: ইজরায়েল দেশটাই আর নেই? বিশ্বের মানচিত্র থেকে ইজরায়েলের নামটাই মুছে দিল চিন…

মধ্যপ্রাচ্য জুড়ে চলা ‘মারাত্মক বিশৃঙ্খলা’র জন্য মার্কিন যুক্তরাষ্ট্রকে দায়ী করলেন রাশিয়ার প্রেসিডেন্ট। জানা গিয়েছে, পুতিন সোমবার মধ্যপ্রাচ্যের এই বিশৃঙ্খলার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রকে দায়ী করেছেন।

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বলেন, মধ্যপ্রাচ্যকে বর্তমান ভয়াবহ সংকট গ্রাস করছে। কে মারাত্মক বিশৃঙ্খলা সংগঠিত করছে এবং কে আজ এর থেকে উপকৃত হচ্ছে? আমার মতে, ইতিমধ্যে তা স্পষ্ট হয়ে উঠেছে। যুক্তরাষ্ট্রের বর্তমান ক্ষমতাসীন এলিটরা এবং তাদের স্যাটেলাইটগুলোই বিশ্বের অস্থিতিশীলতার প্রধান সুবিধাভোগী। তিনি আরও বলেন, ইজরায়েল ও প্যালেস্টাইনের যুদ্ধ নিরসনের মূল চাবিকাঠি হল একটি প্যালেস্টাইনি রাষ্ট্র গঠন।

আরও পড়ুন: Thailand: সুখবর! ব্যাংকক পাটায়া ক্র্যাবি ঘুরতে আর কোনও খরচ লাগবে না ভারতীয়দের…

পুতিন বলেন, এই সংঘাতের পেছনে যারা রয়েছে তাদের বিরুদ্ধে লড়াই করেই প্যালেস্টাইনিদের সহায়তা করা যেতে পারে। আমরা ইউক্রেনে তাদের বিরুদ্ধেও লড়াই করছি। ইজরায়েল আর হামাসের মধ্যে চলছে ভয়ংকর যুদ্ধ। ৭ অক্টোবর ইজরায়েলে হামাস-হামলার মধ্যে দিয়ে এর শুরু।  বিশ্বের প্রায় সব দেশই হামাস গোষ্ঠীর সন্ত্রাসবাদী হামলার সমালোচনা করেছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Source link