বেঙ্গালুরুর হস্টেলে যুবতীকে গলা কেটে খুন! গ্রেফতার রুমমেটের প্রেমিক… Woman brutally murdered in Hostel at Bengaluru

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেঙ্গালুরুর বেসরকারি হস্টেলে যুবতীকে গলা কেটে খুন! মধ্যপ্রদেশ থেকে অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে আনা হচ্ছে বেঙ্গালুরুতে।

আরও পড়ুন:  Jammu and Kashmir: ঘুরতে যাওয়াই হল কাল! ৫ শিশুকে নিয়ে গাড়ি পড়ল খাদে, মৃত ৮…

পুলিস সূত্রে খবর, নিহত ওই তরুণীর নাম কৃতী কুমারী। বিহারের বাসিন্দা ছিলেন তিনি। কর্মসূত্রে থাকতেন বেঙ্গালুরুর কোরমঙ্গলা অঞ্চলে ভিআর আউটলেটের একটি আবাসনে একটি বেসরকারি হস্টেলে। সেই হস্টেল থেকেই উদ্ধার হয়েছে কৃতীর গলা কাটা দেহ। কবে? মঙ্গলবার রাতে। পুলিস সূত্রে খবর, মঙ্গলবার রাতে ছুরি নিয়ে হস্টেলে ঢুকে পড়ে অভিযুক্ত। এরপর ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে কৃতীকে খুন করে সে। গোটা ঘটনাটি ধরা পড়েছে হস্টেলের সিসিটিভিতে।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, হস্টেলে ঢুকে সোজা তিনতলায় কৃতীর ঘরের সামনে চলে যায় অভিযুক্ত। দরজায় ধাক্কায় দেয়। এরপর ওই তরুণী দরজা খুলতেই তাঁর ঝাঁপিয়ে পড়ে অভিযুক্ত। শেষে ঘর থেকে টেনে বের করে এলোপাথারি কোপ মারতে থাকে সে। প্রতিরোধ করার চেষ্টা করেছিলেন কৃতী, কিন্তু পারেননি। ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর।
 
এদিকে ঘটনার তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ দেখেই অভিযুক্তকে শনাক্ত করে ফেলে পুলিস। আজ, শনিবার গ্রেফতার করা হল তাকে। পুলিস সূত্রে খবর, ধৃত যুবকের নাম অভিষেক। কৃতীর রুমমেটের প্রেমিক। কিন্তু দু’জনের সম্পর্ক ফাটল ধরেছিল। কৃতি তাঁর রুমমেট নাকি প্রায়ই তাঁর রুমমেট সম্পর্ক থেকে বেরিয়ে আসার পরামর্শ দিতেন! প্রতিশোধ নিতেই এই খুন।

আরও পড়ুন:  Mamata Banerjee: ‘মাইক বন্ধ করে বলতে দেওয়া হয়নি,’ নীতি আয়োগের বৈঠক থেকে ওয়াক আউট ‘অপমানিত’ মমতার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Source link