বিডিওর ফেয়ারওয়েলে ভোজপুরী আইটেম সংয়ের সঙ্গে চটুল নাচ, তদন্তের নির্দেশ জেলাশাসকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিডিও-র ফেয়ারওয়েল পার্টি নিয়ে তোলপাড় রাজ্য। ওই পার্টির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অস্বস্তিতে খাগারিয়া জেলা প্রশাসন। বাধ্য় হয়ে গোটা ঘটনার তদন্তের আদেশ দিয়েছেন জেলাশাসক। সরকারি অনুষ্ঠানে কীভাবে এরকম এক ঘটনা ঘটলা তা ভেবেই অবাক হচ্ছেন মানুষজন।

আরও পড়ুন-‘হাইকোর্টকে রাজনীতি করার ক্লাব বানিয়েছে বিজেপি, মেম্বারদের মধ্যে এক বিচারপতিও রয়েছেন’

খাগারিয়া জেলার একটি ব্লকের ওই ভিডিও-র সম্প্রতি বদলির নির্দেশ আসে। কিন্তু সেই বিডিও-র বদলি উপলক্ষ্যে যে পার্টির আয়োজন করা হয় তাতেই তোলপাড় জেলা। ওই পার্টিতে একটি নাচের আয়োজন করা হয়। সেখানে ভোজপুরী গানের তালে অশ্লীল ভাবে নাচেন একটি মহিলারা। শুধু তাই নয়, ভাইরাল ইরাল হওয়া ভিডিয়োতে ওই বিডিওকে টাকা ছড়াতেও দেখা গিয়েছে। তবে ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

মনে করা হচ্ছে বিডিও সুনীল কুমারের ফেয়ারওয়েল অনুষ্ঠানটি হয়েছিল গত ১২ জুলাই। ভিডিয়োটি ছড়িয়ে পড়তেই ওই ঘটনার তদন্তের আদেশ দিয়েছেন খাগারিয়ায় জেলাশাসক। স্থানীয় সূত্রে খবর, বেলদৌর বিডিও অফিস চত্বরে একটি অরকেস্ট্রা পার্টির আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে নাচের জন্য ডাকা হয় কয়েকজন বার ডান্সারকে। বার ডান্সারদের নাচে খুশি হয়ে টাকা উড়িয়েছেন অনুষ্ঠানে আসা অতিথিরা।

জানা যাচ্ছে বার ডান্সাররা স্টেজে নাচলেও নীচে গানের তালে সারা সন্ধা নাচেন সরকারি কর্মচারীরা। ওই অনুষ্ঠানের কোনও অনুমতিও নেওয়া হয়নি বলে দাবি পুলিসের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Source link