নাকে তুলো-গায়ে নামাবলি– চালিতে শুয়ে মড়া, কাছে যেতেই! যোগীরাজ্যে মাঝরাতে জ্যান্ত হচ্ছে…UP Man arrested for fake death On Camera, Lies On Kasganj Road With Cotton In Nostrils & Flower Garland

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আপনি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন, এমন সময় দেখলেন ফুল মালা দিয়ে সাজানো একটি মৃতদেহ কেও রাস্তায় ফেলে রেখে গেছে। এমন পরিস্থিতিতে হঠাৎ করে সেই মৃতদেহ জেগে উঠে আপনার দিকে তাকিয়ে ফ্যালফ্যাল করে হাসছে! ভাবুন আপনার অবস্থা কেমন হবে সেই মুহূর্তে? এমনই একটি উদ্ভট ঘটনা সোশ্যাল মিডিয়াতে সামনে এসেছে। উত্তরপ্রদেশের একজন যুবক রিলস বানানোর জন্য ‘লাশ’ সেজে রাস্তার মাঝে শুয়ে পড়েছেন। এই ঘটনায় ওই যুবককে গ্রেফতার করেছে স্থানীয় পুলিস। 

আরও পড়ুন, Viral Post: বাজার করার বিচিত্র নির্দেশ বউয়ের! অসহায় আমলার পোস্ট ঝড় তুলল নেটপাড়ায়…

জানা গিয়েছে, ওই যুবকের নাম মুকেশ কুমার। যিনি ভিডিয়ো বানানোর জন্য এই কাজ করেছেন। স্থানীয় জেলার অতিরিক্ত পুলিস সুপার রাজেশ ভারতী সংবাদমাধ্যমে জানান, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কসগঞ্জের রাজ কোল্ড স্টোরেজ এলাকায়। ওই যুবক রিলস বানানোর জন্য রাস্তায় মৃতদেহ সেজে শুয়ে ছিল। এবং হটাত্‍ করে জেগে উঠেছিল যাতে সে মৃত নয়, সেটা লোকে বুঝতে পারে। পুলিস জানিয়েছে, ‘বিষয়টি বিবেচনা করে আমরা মুকেশ কুমার নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করেছি এবং তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’ 

ভিডিয়োতে দেখা যাচ্ছে ওই যুবক রাস্তায় শুয়ে রয়েছে। ঘটনাটি এমনভাবে অভিনয় করেছে যাতে দেখা যাচ্ছে সে মারা গেছে। একটি সাদা বিছানার চাদর দিয়ে তার শরীর ঢাকা ছিল, তার সাথে তার নাসারন্ধ্রে তুলা ঢোকানো ছিল এবং তার গলায় একটি ফুলের মালা পরানো ছিল। স্পষ্ট বোঝা যাচ্ছে যে সে মারা গেছে। তবে সে জানিয়েছে পুরো বিষয়টি সে একটি সোশ্যাল মিডিয়া রিলের জন্য বানিয়েছিল। ভিডিয়ো শেষ হওয়ার আগে যুবকটি হটাৎ করে উঠে যায় এবং আশেপাশে লোকেদের দিকে তাকিয়ে হাসতে থাকে যোগীরাজ্যে মৃতদেহ জ্যান্ত হওয়ার এমন ঘটনায় তীব্র ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন, হোস্টেলে পড়ে NEET Topper-এর নিথর দেহ! মৌলানা আজাদে হাড়হিম ঘটনা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Source link