দেখেও চোখ উলটেছিল যারা! উজ্জয়িনী ধর্ষণকাণ্ডে তাঁরাই এবার ‘শাস্তি’র মুখে, জানাল পুলিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাস্তা দিয়ে হেঁটে চলেছে অর্ধনগ্ন এক কিশোরী। রক্তক্ষরণ হচ্ছে তার। তাকিয়ে তাকিয়ে দেখছে সবাই। তবুও সাহায্যে এগিয়ে আসছে না কেউ। এভাবেই আড়াই ঘণ্টা রাস্তায় হেঁটে চলে ওই কিশোরী। ৮ কিলোমিটার রাস্তা হেঁটে ফেলে অর্ধনগ্ন, রক্তক্ষরণ হওয়া অবস্থাতেই। উজ্জয়িনী ধর্ষণকাণ্ডে এই ভিডিয়ো দেখে শিউরে উঠেছে সবাই। নিন্দায় মুখর হয়েছে সব মহল। এবার এই ঘটনায় পুলিস নিতে চলেছে আরও একটি কঠোর পদক্ষেপ। সেদিন যারা যারা ওই কিশোরীকে সাহায্য করেনি, কিশোরীকে ওই অবস্থায় দেখেও মুখ ফিরিয়ে নিয়েছিল, তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে পারে পুলিস। শিশু যৌন নির্যাতন আইনের আওতায় রুজু হতে পারে মামলা। এমনটাই জানিয়েছেন মধ্যপ্রদেশ পুলিসের এক পদস্থ কর্তা।

প্রসঙ্গত, ইতিমধ্যেই উজ্জয়িনী ধর্ষণকাণ্ডে গ্রেফতার করা হয়েছে অটোচালককে। অটোর পিছনের সিটে পাওয়া যায় রক্তের দাগ। সেই সূত্র ধরেই ওই অটোচালককে গ্রেফতার করেছে পুলিস। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পরই গ্রেফতার করা হয়েছে ওই অটোচালককে। সেইসঙ্গে আরও ৪ জনকেও জিজ্ঞাসাবাদের পর আটক করেছে পুলিস। এই ঘটনায় ইতিমধ্যেই নিন্দার ঝড় উঠেছে দেশ জুড়ে। অভিযোগ, ১২ বছরের ওই কিশোরীকে ধর্ষণ করা হয়। ধর্ষণের পর আড়াই ঘণ্টা অর্ধনগ্ন অবস্থায় রাস্তায় হাঁটে ওই কিশোরী! রক্তক্ষরণ হচ্ছিল তার। সেই অবস্থাতেই ৮ কিলোমিটার হাঁটে সে। 

পুলিস জানিয়েছে, ওই তরুণীকে যখন উদ্ধার করা হয়, তখন তার কাছে ১২০ টাকা পাওয়া যায়। স্থানীয় বাসিন্দারাই হয়তো ওই কিশোরীকে ৫০ টাকা, ১০০ টাকা দেয়। কিন্তু সেই সময় ওই কিশোরীর টাকার থেকেও বেশি প্রয়োজন ছিল লজ্জা নিবারণের জন্য কাপড়ের। চিকিৎসা ও শুশ্রূষার। শেষে এক আশ্রমের পুরোহিত ওই কিশোরীকে নিজের গা থেকে তোয়ালে খুলে দেন। 

গত সোমবার সন্ধ্যায় মহাকাল থানার অন্তর্গত বদনগর রোডের ডান্ডি আশ্রমের কাছে ওই কিশোরীকে গুরুতর জখম অবস্থায় পাওয়া যায়। ওই কিশোরীর জামাকাপড় ছিন্নভিন্ন ছিল। শরীরে রক্তের দাগ ছিল। প্রচুর রক্তপাত হয়েছিল। এখনও মানসিকভাবে বিধ্বস্ত ওই কিশোরী। ট্রমার মধ্যে রয়েছে সে। এই ঘটনায় তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন ডিসিডব্লিউ প্রধান স্বাতী মালিওয়ালও।

আরও পড়ুন, UP: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ২১ বছরের তরুণীকে জীবন্ত জ্বালিয়ে দিল মা-ভাই!

UP: ভুল ইনজেকশনে কিশোরীর মৃত্যু যোগীরাজ্যে, পরের ঘটনা আরও ভয়াবহ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

Source link