‘তেরে লিয়ে দিল কা টেলিফোন’… এক ভুল ডায়ালেই ১৫-র কিশোরের বউ সিনিয়র সিটিজেন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘তেরে লিয়ে দিল কা টেলিফোন/ হ্য়ায় বজতা রিং-রিং-রারা রিং/ হো মেরা দিল কা টেলিফোন/ হ্য়ায় বজতা রিং-রিং-রারা রিং’! ‘ড্রিম গার্ল টু’ সিনেমার এই জনপ্রিয় গানটাই বারবার আপনার মাথায় ঘুরতে থাকবে কিছুক্ষণের মধ্য়েই। অসমের দুই গ্রামের ক্রস কানেকশনের চমকে দেওয়া এই গল্প শুনলে। গল্পের নেপথ্য়ে গোয়ালপাড়ার শিমলিতোলার হেপচাপাড়া গ্রাম ও বড়পেটা জেলার সুখারচর গ্রাম।

আরও পড়ুন: এ কী করল মেরিনার্স? লিগ-শিল্ড জয়ী তিন নক্ষত্রকে ছেড়ে দিল! চলে এল হাইভোল্টেজ আপডেট

 

বন্ধুকে ফোন করতে গিয়ে ফোনটা চলে যায় ভুল নম্বরে। রং নম্বরের গল্পের শুরুটা যেমন হয় আর কী! শিমলিতোলার ১৫ বছরের কিশোর ফোনের অপর প্রান্তে শোনে এক কোকিলকণ্ঠী! সুমধুর নারীর স্বরে সে শুধু মজেই যায় না, একেবারে ফোনালাপে প্রেম-ভালোবাসা জমিয়ে সে চলে যায় বিয়ের পিঁড়িতেও! 

ফোন-ফোনেই হৃদয় দেওয়া-নেওয়া। একটি বারের জন্য়ও চোখাচুখি হয়নি কারোর। তবে কিশোর প্রেমিক তার অচেনা প্রেমিকাকে যখন দেখা করার প্রস্তাব দেয়, তখন প্রেমিকার শর্ত ছিল প্রথম দর্শনে সেরে ফেলতে হবে বিয়ের পাকা কথা। এককথায় রাজি কিশোর একেবারে সবরকম ভাবে তৈরি হয়েই পাড়ি দিয়েছিল প্রেমিকার সুখারচর গ্রামে। সশীরের দেখার জন্য় কিশোরের মধ্য়ে ছিল আলাদাই অ্য়াড্রিনালিন রাশ। প্রেমিকার বাড়িতে  উষ্ণ অভ্যর্থনার সঙ্গেই জুটল দারুণ খাওয়াদাওয়াও। তবে দেখা মিলল না প্রেমিকার।

এবারই কাহানি ম্য়ায় ট্যুইস্ট! অবশেষে নারীর এন্ট্রি। প্রথম সাক্ষাতেই কিশোরের ভিরমি খাওয়ার অবস্থা হয়। কারণ বছর পনেরোর কিশোর দেখে তাঁর ‘ড্রিম গার্ল’ আসলে ৬০ বছরের এক বৃদ্ধা! একেবারে OMG! প্রেমিকার বাড়ি থেকে সঙ্গে সঙ্গে পালানোর চেষ্টা করে কিশোর। কিন্তু কোনও লাভ হয়নি। 

এরপর কী হয়েছে জানেন? জানা গিয়েছে, ওই বৃদ্ধার স্বামী মারা গিয়েছেন। এরপর থেকেই তাঁকে দ্বিতীয়বার বিয়ে দেওয়ার চেষ্টায় ছিল তাঁর পরিবার। কিশোরকে হাতের নাগালে পেয়েই এরপর জোর করে বিয়ে দেওয়া হয় তার। নিরুপায় হয়ে ৬০ বছরের বউ নিয়েই গ্রামে ফেরে সেই কিশোর। 

হেপচাপাড়া গ্রামে কিশোরের বাড়িতে তিল ধারণের জায়গা নেই। আশেপাশের গ্রাম থেকেও বহু মানুষ নিয়মিত আসছেন নতুন বউকে দেখতে। লজ্জায় মুখ লুকোতে বাধ্য হয়েছে ওই কিশোরও।‌ কিন্তু কিশোরের পরিবার এই বিয়ে একদমই মানেনি। তার পরিবার স্থানীয় থানায় অভিযো দায়ের করেছে। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত করছে পুলিস।

আরও পড়ুন: ফাইনালে কে এগিয়ে কে পিছিয়ে? অতীতের পরিসংখ্যান, রেকর্ড জেনে নিন

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Source link