ঘুরতে যাওয়াই হল কাল! ৫ শিশুকে নিয়ে গাড়ি পড়ল খাদে, মৃত ৮…| Eight people including five children were killed after a vehicle they were travelling in fell into a gorge

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর পথ দুর্ঘটনা কাশ্মীরে। ঘটনাটি ঘটে, কাশ্মীরের সিন্থন-কোকেরনাগ হাইওয়েতে। জানা গিয়েছে, গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এবং গাড়ি সোজা গিয়ে পড়ে খাদে। গাড়ির মধ্যে ৮ জন ছিল, যার মধ্যে ৫ জন বাচ্চা ছিল। খাদে পড়ে যাওয়ার ফলে সবাই মারা গিয়েছে।

কোকারনাগ সাব ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট সুহেল আহমেদ জানিয়েছেন, দুর্ঘটনায় একজন পুলিস, ৫ শিশু এবং ২জন মহিলা মারা গিয়েছেন। তিনি আরও বলেছেন যে, তারা গাড়ি করে ঘুরতে বেরিয়েছিলেন। তারা মাদওয়া কিশতওয়ার থেকে সিন্থান টপ হয়ে আসছিলেন। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, ডাকসুমের কাছ টাটা সুমোটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এবং খাদে গিয়ে পড়ে। এলাকায় উদ্ধার অভিযান শুরু করে। কিছুক্ষণের মধ্যেই সকলের দেহ  উদ্ধার করা সম্ভব হয়। তবে হঠাত্‍ কীভাবে এই ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। ইতোমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন:Mamata Banerjee: ‘মাইক বন্ধ করে বলতে দেওয়া হয়নি,’ নীতি আয়োগের বৈঠক থেকে ওয়াক আউট ‘অপমানিত’ মমতার!

চলতি মাসেই ডোডায় ভয়াবহ দুর্ঘটনা ঘটেছিল। ২০০ ফুট গভীর খাদে পড়ে যায় একটি বাস। এই ঘটনার একদিন আগে পুঞ্চেতে এক গাড়ি দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু হয়। তারও আগে মে মাসে আখনুর জেলার জম্মু-পুঞ্চ হাইওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে এই যাত্রীবোঝাই বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় অন্তত ১৫ জনের। গুরুতর আহত হন ৩০ জনের বেশি। কিস্তওয়ারতেও অল্প দিনের মধ্যে আরও একটি দুর্ঘটনা ঘটল। এর আগে ৯ জুলাই তিনজনের মৃত্যু হয়েছিল। 

উল্লেখ্য, কাশ্মীরে বিগত বেশ কিছুদিন ধরে চলছে জঙ্গি হামলা। এখন জানা গিয়েছে, শনিবার জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা জেলায় জঙ্গিদের সঙ্গে এনকাউন্টারে ৪ জন জওয়ান জখম হয়েছেন। শহিদ হয়েছেন এক জওয়ান। একজন জঙ্গিকে খতম করেছেন জওয়ানরা। কুপওয়ারায় গত তিন দিনের মধ্যে দ্বিতীয় এনকাউন্টার এটি। কামকারি এলাকায় সন্ত্রাসবিরোধী অভিযানের সময় এই এনকাউন্টার শুরু হয়েছিল। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Source link